111/1A, Matheswartala Road, Kolkata -700046, WB,India

033-4061-2482/033-4021-2221

হ্যাংলা হেঁশেল আমিষ রেসিপি


খাবার নিয়ে মান্না দে’র গাওয়া সেই বিখ্যাত গানটির কথা নিশ্চয়ই আপনাদের মনে আছে। সেখানে রন্ধন প্রনালী শেখার জন্য গীতিকার বিভিন্ন জায়গার নাম উল্লেখ করলেও আপনাদের রান্না শেখার জন্য মোটেও জাপান কিংবা কাবুলে যেতে হবে না।আপনার ঘরে যদি হ্যাংলা হেঁশেল থাকে তাহলে আপনি ঘরে বসেই কাবুল থেকে মাকবুল ফিদা হুসেনের পছন্দের রান্না বানিয়ে ফেলতে পারেন এক পলকের জাদুতে। একই সঙ্গে আপনি ফলো করতে পারেন আমাদের ফেসবুকের পেজটি।সেখানেও আমরা শুধুমাত্র আপনাদের জন্য শেয়ার করব বিভিন্ন ননভেজ-ভেজ রেসিপি। বেমক্কা বাড়িতে অতিথির আগমন? ভাবছেন পাতের শুরুতে কী দেবেন? অথবা শেষ পাতের আইটেমটাই বা কীভাবে সাজাবেন? আর ভাবনা নয়… এবার শুধু প্রতিকার খোঁজার সময়।

আপনার বাড়িতে যদি ইন্টারনেট কানেকশান থাকে অথবা ওয়াই-ফাই নামক অতি দ্রুত ব্যবস্থাটি থেকে থাকে তাহলে আপনি অতি সহজেই টেক্কা দিতে পারেন স্টার শেফ সঞ্জীব কাপুরের সঙ্গে। ক্লিল করুন, পড়ুন আর বানান আর মন জয় করে ফেলুন আপনার প্রিয়জনেদের ও বন্ধু-বান্ধবদের। সকালে ঘুম থেকে উঠেই কি দাদার সঙ্গে মন কষাকষি হয়েছে কোনও কারণে? তাহলে আর দেরি নয়… আজই বানিয়ে ফেলুন নবাবী পোলাও আর সঙ্গে স্পাইসি হোল চিকেন। দেখবেন মন কষাকষিদের এক্কেবারে ছুটিতে পাঠিয়ে দিয়েছেন দাদা। সবশেষে আপনার মতামতটি আমাদের জানালে বাধিত হবো আমরা।

অনলাইন আমিষ রেসিপি দিয়ে সবরকমভাবে সাহায্য করতে বদ্ধপরিকর আমরা। কোনও গুরুগম্ভীর পরিবেশ নয়…বরং গল্প, আড্ডা, গানের মধ্যে দিয়েই কখনও আপনাকে নিয়ে যাবো পদ্মা পাড়ের ইলিশের কোনও নতুন রেসিপিতে অথবা কখনও নিয়ে যাব মোঘল আমলের কোনও বিখ্যাত রেসিপির সন্ধানে। আমাদের এই রিসার্চ ওয়ার্ক চলে সপ্তাহে সাত দিন ২৪ ঘন্টা শুধুমাত্র আপনাদের জন্য। আপনারা যত বেশি বেশি খাবার বানাবেন, আমাদের সাফল্যের হার ততই হু হু করে বাড়তে থাকবে। সুতরাং চোখ রাখুন আমাদের পেজে আর শিখে ফেলুন সুস্বাদু আমিষ রান্না অতি সহজেই। খেয়ে তৃপ্ত হোন এবং খাইয়ে তৃপ্তি পান। তাহলে আর দেরি কেন ? দেশি বিদেশি যেকোনো রকম খাবারের রেসিপি জানতে এক্ষুনি ঢুকে পড়ুন আমাদের ওয়েবসাইটে। নিজেই হোন নিজের প্রতিযোগী, প্রতিদিন নতুন নতুন রন্ধন প্রনালী শিখে।

উপকরণঃ- মুরগির মাংস (১ কিলো), কুচনো পেঁয়াজ,..
উপকরণঃ- ডিম (২ টো), রুই মাছ (১..
উপকরণঃ- মাটন (৭০০ গ্রাম, কারি কাট), পেঁয়াজ..
উপকরণঃ- ভেটকি মাছ (৫০০ গ্রাম), চিংড়ি মাছ..
উপকরণঃ- ইলিশ মাছ (২ পিস), লাউপাতা (২..
উপকরণঃ- কলকাতা ভেটকি ফিলে (১২৫ গ্রাম), চিকেন..
উপকরণঃ- বাগদা চিংড়ি (৫০০ গ্রাম), সর্ষের তেল..
উপকরণঃ- কচি পাঁঠার মাংস (১ কেজি), সর্ষের..
উপকরণঃ- রুই মাছ (১ কেজি), কুচনো পেঁয়াজ..
উপকরণঃ- যে কোনও মাছের বোনলেস টুকরো (১..
উপকরণঃ- ডিম (৪ টে), গোটা ধনে (১..
উপকরণঃ- মুরগি (ছোট সাইজের, পেটের ভেতরটা পরিষ্কার..
  • Mishti Katha
  • Online Subscription
  •  

    Hangla