111/1D, Matheswartala Road, Tangra, Kolkata -700046, WB,India

+91 8017125297

হ্যাংলা ইসিকা নাম হ্যায়

বাঙালি আমোদে, আলহাদে আর রসে বসেই থাকতে পছন্দ করে। ফ্যামিলি গেটটুগেদার বা অফিসের কোনও গুরুত্বপূর্ণ মিটিং, পঁচিশে বৈশাখের গানের স্কুলের খাবারের প্যাকেট বা মঙ্গলবারের দুপুরের খাওয়া দাওয়া— যেকোনও রকমের জমায়েতেই জিভে জল আনা সমস্ত খাবারের কমতি নেই বাঙালির পরিবেশনায়। আপনি ভাবছেন আজ শিবরাত্রী, তাই উপবাস। কিন্তু এই উপবাসের দিনও যে কতো রকমের সুস্বাদু খাবার বাঙালির পাতে হাজির হয় তা জানতে পারবেন ডিনারের মেনু দেখে। এতে অবশ্য দাদারা বেশ খুশিই হন।

শুধু দেশি নয়। বিদেশী বিভিন্ন রকমের খাবারের রন্ধন প্রণালী জানতে বাঙালি এখন মাঝেমধ্যেই রীতিমতো রিসার্চ ওয়ার্ক করে। মাঝে মাঝেই সে বিদেশী রান্নার সঙ্গে দেশীয় কারিগরী গুণ এবং পদ্ধতির মিশ্রণে বানিয়ে ফেলে অতি উচ্চমানের খাবার-দাবার। আর রান্নার সঙ্গে সঙ্গে শিল্পের দিকটিকেও তুলে ধরা আমাদের একটি অন্যতম উদ্দেশ্য। আমাদের মানে হ্যাংলা হেঁশেলের–মানে আপনাদের। হ্যাংলা পারিবারিক বন্ধন তৈরিতে বিশ্বাস রাখে। তাই আমরা আমাদের চলার পথকে সুদীর্ঘ ও সুদৃঢ় করতে চাই আপনাদের সঙ্গে নিয়ে, আপনাদের পাশে নিয়ে।

রান্নার মধ্যে লুকিয়ে থাকে আদর, যত্ন, ভালবাসা। দুটি মানুষের মধ্যে দূরত্বকে দূর করতে পারে একটি হাতের জাদু আর আন্তরিক পরিবেশন। নতুন ধরনের খাবার খেতে কে না ভালবাসে বলুন…তবে, শুধু খেলে হবে না। এবার জেনে নিতে হবে রেসিপি। আর আপনাকে নতুন নতুন food recipes দিয়ে এগিয়ে দেব আমরা–হ্যাংলা হেঁশেল। শুধু অনলাইন হোন আর জেনে নিন আপনার পছন্দের রান্নাটি ঠিক কী ভাবে করবেন। আমরা আছি ২৪ ঘণ্টা জাগ্রত। আপনি আপনার ফ্রী সময় মতো চলে আসুন আমাদের পেজে। খাবারের গুণাগুণ ছাড়াও বাহ্যিক দৃষ্টি নন্দনের দিকটিও নজরে থাকছে আমাদের। আপনাদের যে কোনও সুচিন্তিত মতামতকে স্বাগত জানাই আমরা। শেয়ার করুন আপনার মতামত আমাদের পেজে। ভেজ, নন-ভেজ, দেশি বিদেশি সমস্ত ধরনের cooking recipes দিয়েই সাহায্য করব আমরা।

আপনি যদি কোনো হেলদি প্রিপারেশান চান তবে অবশ্যই আমাদের পেজে চোখ রাখুন। ভিন্ন স্বাদের হেলদি রেসিপি আপনি পেয়ে যাবেন আমাদের পেজে। এভাবে পড়তে পড়তে ধীরে ধীরে বন্ধুত্ব হয়ে যাবে আমাদের সঙ্গে। তখন আপনিও সামিল হবেন আমাদের পরিবারে। তারপর জমিয়ে গল্প, আড্ডা, গান…আর সঙ্গে অবশ্যই খাওয়া-দাওয়া। হতেই পারে আমরা কখনও কিছু না বলেই হাজির হয়ে গেলাম আপনার পাড়ায় অথবা এক্কেবারে আপনার হেঁশেলে, আগন্তুকের মত… সেদিন আমাদের খাওয়াতেই হবে আপনার হাতে তৈরি করা সব আনকমন ডিশ।

উপকরণ- কোকোনাট পেস্ট (১ কাপ), পাকা আমের..
উপকরনঃ- কড়াইশুঁটি(১ কাপ), কিশমিশ (২০-২৫টি), খেজুর (৫০..
উপকরণঃ- কড়াইশুঁটি (৫০০ গ্রাম), ময়দা (পরিমাণমতো), তেল..
উপকরণঃ- গোবিন্দভোগ চাল (আধ কেজি), পনির বা..
উপকরণঃ- চিকেন (১ কেজি), কাশ্মীরি লঙ্কা বাটা..
উপকরণঃ- চাপড়া চিংড়ি (২০০ গ্রাম, মাঝারি সাইজের),..
উপকরণঃ- চিকেন কিমা (১৫০ গ্রাম), পেঁয়াজ কুচি..
উপকরণঃ- কচি লাউপাতা (৬ টা), বেসন (২০০..
উপকরণঃ- ইলিশ মাছ (২ পিস), লাউপাতা (২..
উপকরণঃ- বাগদা চিংড়ি (৫০০ গ্রাম), সর্ষের তেল..
উপকরণঃ- কচি পাঁঠার মাংস (১ কেজি), সর্ষের..
উপকরণঃ- গোবিন্দভোগ চাল (১ কেজি), ঘি (১০০..
  • Hangla Online Subscription
  • Online Subscription
  •  

    Hangla