111/1D, Matheswartala Road, Tangra, Kolkata -700046, WB,India

+91 8017125297

হ্যাংলা হেঁশেল – আপনার জন্য সহজ নিরামিষ রন্ধন রেসিপি


আপনি কি নিরামিষ? মাছ মাংসতে নৈব নৈব চ? ভাবছেন বাকি জীবনটা শুধু ভাত আর আলু পোস্ত খেয়ে কাটাবেন? যদি এরকম ভাবনা চিন্তা মনে বাসা বাঁধতে শুরু করে তাহলে বলাই বাহুল্য যে হ্যাংলা হেঁশেল বিভিন্ন রকমের সুস্বাদু ভেজ রেসিপি দিয়ে আপনার এই চিন্তা ভাবনাকে দূর করতে বদ্ধপরিকর।কখনও কি নিরামিশ মোগলাই খাওয়ার কথা ভেবেছেন? যদি না ভেবে থাকেন তবে ভাবা শুরু করে দিন। ভাবুন… ভাবুন… ভাবা প্র্যাকটিস করুন! সঙ্গে তো আছেই হ্যাংলা হেঁশেল। এমনিতেই বাঙালির সব কাজের মধ্যেই শিল্পের ছোঁওয়া যে বর্তমান একথা কারও অজানা নয়। তাহলে সেই কৃষ্টির পথে রান্না কেন সামিল হবে না? রন্ধনের মাধ্যমে আপনাদের মানবিক বন্ধনে আবদ্ধ করাই আমাদের মুখ্য উদ্দেশ্য।

গল্প, আড্ডা, গান তো আছেই, সঙ্গে থাকছে আপনার ভাবনার অতীত সব খাবারের রেসিপির খবর শুধুমাত্র আপনাদের জন্য। বাঙালির বারো মাসে তেরো পার্বণ। তাই বাঙালির ঘরে ঘরে অভাব নেই ভেজ-ডে এর। সব থেকে মুশকিলে পড়তে হয় তখন যখন এই সমস্ত দিনগুলোতে বাড়িতে হাজির হয় গেস্ট। এদিকে আবার আপনার ঠাকুরমা কিছুতেই ওই দিন বাড়িতে মাছ বা মাংস ঢুকতে দেবেন না। ভাবছেন গেস্টদের খালি পেটে ফিরতে হবে? একেবারেই না। চটপট পড়ে ফেলুন আমাদের পেজ। আর তাক লাগানো সব খাবার আর ভেজ ডিশ পরিবেশন করে চমকে দিন আপনার প্রিয়জনেদের। আমাদের ওয়েবসাইট খুললেই আপনি পেয়ে যাবেন বিভিন্ন অনলাইন নিরামিষ রেসিপিস।

এ ব্যাপারে কোনও সন্দেহের অবকাশই নেই যে রান্নার গুণে মানুষের মন জয় করা যায়। আমরা একই সঙ্গে সুস্বাদু এবং স্বাস্থ্যকর নিরামিষ রেসিপির সন্ধান দেবো আপনাদের। বানানোর পরে অবশ্যই জানাতে ভুলবেন না আমাদের। সাধ্যের মধ্যে দুর্দান্ত সব ভেজ মেনুর রেসিপি দিয়ে সাহায্য করাই আমাদের মুল উদ্দেশ্য। আপনি কি মোহন পোলাও খেয়েছেন? না খেয়ে থাকলে এবার বানান। রেসিপি দিয়ে সাহায্য করতে প্রস্তুত আমরা। কারণ আমরা হ্যাংলা। আমরা দেবো রেসিপি। খাবার বানাবেন আপনারা আর খাবো আমরা—হ্যাংলার দলেরা। তাহলে, এখন আর দেরি নয়। হ্যাংলার ওয়েবসাইটে ঢুঁ মেরে দারুণ সব রান্না বানান। আর রান্না শেষ হবার পরে কিন্তু হ্যাংলার দলকে জানাতেই হবে কেমন হল নতুন মেনু।

উপকরণ- কোকোনাট পেস্ট (১ কাপ), পাকা আমের..
উপকরণঃ- কড়াইশুঁটি (৫০০ গ্রাম), ময়দা (পরিমাণমতো), তেল..
উপকরণঃ- গোবিন্দভোগ চাল (আধ কেজি), পনির বা..
উপকরণঃ- তিন রঙের বেলপেপার, আইসবার্গ লেটুস, টমেটো,..
উপকরণ:- বোনলেস চিকেন(২৫০ গ্রাম), স্টিমড করা গাজর..
উপকরণ:-ব্রকোলি(৩-৪টুকরো),ফুলকপি(৪-৫টুকরো), গাজর(১টি,গোল করে কাটা), বিনস(আধ কাপ), তিন..
উপকরণ :- বেবি পটেটো (১০০ গ্রাম), ফুলকপি..
উপকরণঃ- পনির (কিউব করে কাটা) (২০০ গ্রাম),..
উপকরণঃ- কচি লাউপাতা (৬ টা), বেসন (২০০..
উপকরণঃ- মুগ ডাল (২০০ গ্রাম), নারকেল কোরা..
উপকরণঃ- গোবিন্দভোগ চাল (১ কেজি), ঘি (১০০..
উপকরণঃ- মুগ ডাল (১০০ গ্রাম), গুড় (১০০..
  • Hangla Online Subscription
  • Online Subscription
  •  

    Hangla