43, Karaya Road Kolkata -700017, WB,India

033-4061-2482/033-4021-2221

Easy Cooking Tips & Tricks Online


আসুন নতুন খাবার বানাই, কিছু করে দেখাই

“হুঁকো মুখো হ্যাংলা, বাড়ি তার বাংলা, মুখে তার কথা নেই দেখেছো?”
সত্যিই, বাঙালির মতো খাদ্যরসিক সমঝদার গোটা বিশ্বে মেলা ভার। ধোসা হোক বা ইডলি, খেতে লাগে লাভলি, তাহলেই হলও- বাঙালি এই পন্থাতেই বিশ্বাসী। সুতরাং বাঙালি সব ধরনের খাবার খেতে ও খাওয়াতে সমান পারদর্শী। একথা মানতে দ্বিধা নেই যে, বাঙালি অপরকে খাইয়ে যেমন তৃপ্তি অনুভব করে, তেমনই হ্যাংলা নামে তকমা পেতেও তার কোনও লজ্জা নেই। তাই কিছু অনন্যসাধারন রেসিপির সন্ধানে চিরুনি তল্লাশী শুরু করে দিল হ্যাংলা হেঁশেল। cooking tips অনলাইন-এ পেতে আমাদের কোনও জুরি নেই।

সুতরাং cooking tips and tricks অনলাইন-এ পড়তে থাকুন। এরপর শুধু পড়ুন আর ট্রাই করুন। তারপর সার্ভ করুন। সংসার যেমন সুখী হয় রমনীর গুনে তেমনি রান্নাঘর পূর্ন হয় ভাল রাঁধুনির নৈপুন্যে।

আপনাদের সকলের নিশ্চয় সকলের ‘গল্প হলেও সত্যি’র সেই বিস্ময়কর চরিত্র ধনঞ্জয়ের কথা মনে আছে। আর তার কথা মনে থাকলে কই পয়দি বা পাঁঠা চচ্চড়ির কথা নিশ্চয়ই মনে আছে। এই রকম ইন্টারেস্টিং কিছু খাবারের হদিশ পাবার জন্যে আপনাকে সর্বদা চোখ রাখতেই হবে হ্যাংলার পাতায়। আমাদের পাতায় পাতায় লুকিয়ে রয়েছে রকমারি এবং সুস্বাদু খাবারের গন্ধ। তাই তো বলি, হ্যাংলা হোন এবং অপরকে হ্যাংলা হতে সাহায্য করুন। cooking tips online হ্যংলা-তে পড়ুন এবং অপরকে পড়ার সু্যোগ করে দিন।

হ্যাংলা আপনার জন্য ২৪ ঘন্টাই আছে এবং আপনাকে দারুন সমস্ত সুস্বাদু খাবারের সন্ধান দিতে থাকবে। এরকম কোনও খাবারের সন্ধান যদি আপনার ঝুলিতে থাকে তাহলে তাও আপনি শেয়ার করতে পারেন আমাদের সঙ্গে। সঙ্গে অনেক কথা, অনেক আড্ডা, অনেক অনেক গল্প, অনেক আনন্দ।

কোন রান্নায় কী ফোড়ন? কোন রান্নায় কোন মশলা? এই সবেরই উত্তর পেয়ে যাবেন একটি বই-এর ভেতর। তাহলে আর দেরি কিসের? রবিবারের ছুটির দিন হোক বা সোমবারের কর্মব্যস্ত সকাল। আপনার রান্নাঘরে সর্বদাই থাকবে উৎসবের মরসুম। আর সেই উৎসবের আলোতে ঝকঝকে আর প্রাণচ্ছ্বল থাকবে আপনার পরিবার। হ্যাঁ। খেয়ে ফিট, খাইয়ে হিট। আর সেই হিট রেসিপিগুলোকে আপনাদের জন্য শেয়ার করতে হ্যাংলা বদ্ধপরিকর। এসব জানার পর নিশ্চয়ই জিভে জল এসে জ্বালাতন শুরু করে দিয়েছে? তাই, আর অযথা দেরি না করে একটা রেসিপি ট্রাই করে ফেলুন। স্বাদের আনন্দ নিতে আমাদের নিমন্ত্রণ জানাতে ভুলবেন না যেন।

সেদিন আমার নেমতন্ন ছিল স্কুলের বান্ধবী জয়তীর..
সেদিন আমি আর পৌলমী হঠাৎ হাজির হলাম..
সেদিন ডিনারে ডেকেছিল প্রতিমাদি। শেষপাতে আইসক্রিম খেতে গিয়ে..
আমার বোনঝি বিদিতা। প্রচন্ড ন্যাকা আর সৌন্দর্য..
অনেকদিন পর আমার ব্যাচেলর বন্ধু সঞ্জীবের ফোন।..
আমার দেওর মৈনাক সেদিন কথায় কথায় জিজ্ঞেস..
সেদিন সেজদার বাড়ি দুপুরে খেতে বসে দেখি..
কয়েকদিন আগে আমার মেজ মামিমা ফোন করে..
আমার উল্টোদিকের ফ্ল্যাটের জয়াদি সেদিন জানতে চাইলেন..
আমার পিসতুতো দিদি মণিকাদির বাড়ি নিমন্ত্রণ ছিল।..
গত রোববার আমার খুড়তুতো দেওর নব আমার..
গত রোববার সারপ্রাইজ দিতে গিয়ে কর্তা কফি..
  •  

    Hangla